ভালোবাসার টানে সৌদিতে অমিতাভ বচ্চন, হাত মেলালেন মেসি-রোনালদোদের সঙ্গে

গতকাল রাত সৌদি আরবের মাটিতে লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা দেখার অপেক্ষায় যারা বসেছিলেন তারা খেলা শুরুর আগেই পেলেন এক চমৎকার চমক। খেলা শুরুর আগেই বলিউডের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চনের দেখা পেলেন তারা। সৌদির মাঠে ফুটবল তারকাদের সঙ্গে বলিউড শাহেনশাহ যেন মিলেমিশে একাকার হয়ে গেল।

এদিন খেলা শুরু হওয়ার আগে হঠাৎই দেখা যায়, মাঠে দেখা মিলে সৌদির অতিথিদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন অমিতাভ। কালো প্যান্ট, ঘিয়ে ব্লেজার পরেছিলেন তিনি। তাদের সঙ্গে মাঠেও নামেন তিনি। মাঠে তখন লাইন দিয়ে দাঁড়িয়ে পড়েছেন পিএসজি ও রিয়াদ অল স্টারের ফুটবলাররা।

এ সময় তাদের সঙ্গে হাত মেলান বলিডউডের এই সুপারস্টার। মেসি ও রোনালদোদের সঙ্গে হাত মেলানোর সময় তাকে একটু বেশিই উত্তেজিত বলে মনে হচ্ছিল। মেসি-রোনালদো ছাড়াও নেইমার-এমবাপ্পেসহ উপস্থিত সব ফুটবলারের সঙ্গেই হাত মিলিয়েছেন অমিতাভ। শেষে সবার সঙ্গে ছবিও তোলেন তিনি।

এদিকে বলিডউডের এই কিংবদন্তির ফুটবল প্রীতি সবার জানা। অনেক বার জানিয়েছেন, প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির সমর্থক তিনি। ফুটবলের টানে এবার সোজা সৌদি আরবে উড়ে গেলেন অমিতাভ। দেখা করলেন বিশ্ব ফুটবলের সেরা ফুটবলারদের সঙ্গে। ভালোবাসা থেকেই সৌদিতে যাওয়া তার।

এদিকে সৌদির ক্লাব আল নাসরে যোগ দেয়ার পরে এই প্রথম মাঠে নামলেন রোনালদো। সৌদির দুই ক্লাব আল নাসর ও আল হিলাল মিলে তৈরি হয়েছে রিয়াদ অল স্টার। তাদের সঙ্গে খেলতে এসেছে ফরাসি ক্লাব পিএসজি।

Exit mobile version