বিদ্যানন্দ ফাউন্ডেশন নিয়ে সমালোচনা, যা বললেন শাওন

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের একটি স্বনামধনয় স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশন নিয়ে সমালোচনা শুরু হয়েছে। এই সংস্থার নানা ধরনের মানব কল্যানমূলক কাজ করলেও এটির কর্মকান্ড নিয়ে শুরু হয়েছে সমালোচনা যেটা টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পেজ থেকে একটি কোলাজ ছবি পোস্ট করার পর থেকেই এই আলোচনা-সমালোচনা শুরু হয়।

এমন পরিস্থিতিতে সম্প্রতি সংগঠনটির পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

ফাউন্ডেশনের সমালোচনার জবাব দিতে সোমবার (১৭ এপ্রিল) রাতে ফেস’বুক লাইভে বক্তব্য দেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোর কুমার দাস। অভিনেত্রী তার ফে’সবুক টাইমলাইনে লাইভ শেয়ার করেছেন এবং তার মতামত জানিয়ে একটি পোস্ট দিয়েছেন।

পাঠকদের জন্য অভিনেত্রী শাওনের পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

‘এই মানুষটাকে যখন চিনতাম না তখন থেকেই বিদ্যানন্দের কাজ ভালো লাগত। একসময় কিশোরদাকে জানলাম, বিদ্যানন্দের প্রতি ভালোবাসা আর সমর্থন আরও বেড়ে গেল’।’

“সম্প্রতি, আমি আমার ২ ছেলেকে সাথে নিয়ে বিদ্যানন্দে শ্রম দিয়েছি। তারপরে আমি বিদ্যানন্দের তরুণ বিদ্যানন্দের তরুণ পাগলাটে কর্মীদের খুব কাছ থেকে দেখতে পেয়েছি। মানুষের উপকার করতে, দেশকে পরিষ্কার রাখার জন্য কীভাবে নতুন কিছু করা যায় সেই ভাবনায় বিভোর তারা।

তারা তাদের নিজস্ব পরিকল্পনা তৈরি করে, তারা উদ্যোগ নেয়, তারা জুতো সেলাই থেকে চণ্ডিপাঠ ধরনের সব কাজ করে। তাদের উদ্যোগকে আমি আন্তরিকভাবে সমর্থন করি। আমি বিদ্যানন্দের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

মেহের আফরোজ শাওন বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে বিনোদন জগতে পরিচিতি পান। শাওন বাংলাদেশ টেলিভিশনে একটি সিরিয়াল দিয়ে ক্যারিয়ার শুরু করেন। এরপর তিনি চলচ্চিত্র ও টেলিভিশনে বিভিন্ন চরিত্রে কাজ করেন।

Exit mobile version