পরীর সংসারে অশান্তি, এবার যাদের দায়ী করলেন শরিফুল রাজ

বাংলা সিনেমার অন্যতম আলোচিত তারকা দম্পতি পরীমনি এবং শরিফুল রাজ। সম্প্রতি গত কয়েকদিন আগেই স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে শোকের গায়ে হাত তোলার অভিযোগ এনে সংসার ভাঙার কথা বলে সোশ্যাল মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন পরীমনি। আর সেই স্ট্যাটাসকে কেন্দ্র করেই তৈরী নানা সংবাদ মাধ্যম।

তবে বিষয়টি নিয়ে রাজ খুব বেশি কথা না বললেও পরীমণি বারবারই ইঙ্গিত দিয়েছেন আলাদা হয়ে যাবেন।

এ ঘটনার তিন সপ্তাহ পার হওয়ার পর একসঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছেন তারা। শনিবার (২১ জানুয়ারি) নিজেদের সংসারে অশান্তির জন্য দায়ী করেন সাংবাদিকদের।

সাংবাদিকদের উদ্দেশে শরিফুল রাজ বলেন, আমরা মিডিয়ার মানুষ। আপনি আমাকে এবং পরীকে এমনভাবে উপস্থাপন করছেন যেন আমরা সরকারী ও বিরোধী দল। বিষয়টা এমন নয়। মাঝে মাঝে বাসা থেকে এমন খবর দেখলে খারাপ লাগে। আমরা ছিলাম, এখনো আছি। একসঙ্গে থাকার ঘোষণা দেওয়ার কিছু নেই।

কয়েক সপ্তাহ আগেও রাজ ও পরীর সম্পর্কের টানাপোড়েন ছিল। ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে রাজকে ‘কাঠগড়া’ করে ফেলেন পরীমনি। অন্যদিকে পরীর সঙ্গে বিয়ে সম্ভব নয় বলে মন্তব্য করেছেন রাজ। সবই এখন অতীতে। ভালোবাসার সুতোয় তারা ভালো।

দুই জনের রাগ দেখে হেসে ফেলল রাজ। এক প্রশ্নের জবাবে রাজ বলেন, তারা এখন খুব খুশি।

রাজের মন্তব্য, আমি পরীমনিকে অনেক ভালোবাসি। ওকে ভালোবাসতে আমার কোনো সময় লাগে না। আমি সবসময় তাকে ভালোবাসি। সেই ভালোবাসা প্রকাশ্যে প্রকাশ করেছেন রাজ। সবার সামনেই পরীমনিকে চুমু দিলেন এই অভিনেতা।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর অনেকটা লুকিয়ে গত ২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন পরীমনি। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ ভালোই চলছে পরীর।

Exit mobile version