তাহসানের সাথে গোপন বিয়ের কথা প্রকাশ্যে, এবার মামলার হুমকি দিলেন ফারিন

তাসনিয়া ফারিন বাংলাদেশের নাট্যজগতের বর্তমান সময়ের মিষ্টি হাসির অভিনেত্রীর নাম এটি। দীঘ্র দিন ধরেই তিনি কাজ করে যাচ্ছেন বাংলাদেশের মিডিয়া জগতে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

গায়ক ও অভিনেতার সঙ্গে তার বিয়ের গুজব নিয়ে কয়েকটি সংবাদ প্রকাশ করেছে কয়েকটি গণমাধ্যম। এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন তিনি। মিথ্যা ও অবমাননাকর সংবাদ পরিবেশন করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই অভিনেত্রী।

বুধবার রাতে ফেসবুকে এক পোস্টে এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন ফারিন। তিনি লিখেছেন, সাংবাদিক ভাই-বোনদের শ্রদ্ধা করি। শ্রদ্ধার সাথে দেখুন। এগুলোকে আমি আমার পেশাগত জীবনের অংশ মনে করি। সাংবাদিকতা আমার দৃষ্টিতে একটি মহৎ পেশা। কিন্তু কোনো কোনো সাংবাদিক যাচাই-বাছাই ছাড়া কোনো বানোয়াট তথ্য ছড়িয়ে দিলে তা খুবই বেদনাদায়ক। এই এখন আমার অনুভূতি।

আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি আরও লিখেছেন, “কোনও সাংবাদিক, সংবাদ মাধ্যম এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়াই আমার সম্পর্কে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যমূলক বা অবমাননাকর সংবাদ প্রকাশ করে তবে এটা কঠিন। এতে আমার ভাবমূর্তি খারাপ হলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।

অভিনেত্রী সর্বদা তার ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন। এ বিষয়ে ফারিন বলেন, আমি সব সময় নীরবে কাজ করেছি। আমি সবসময় আমার ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। ফারিনকে মানুষ হিসেবে খুব কম মানুষই চেনেন। কিছু না বলার মানে এই নয় যে আমার কিছু বলার ক্ষমতা নেই। বাকস্বাধীনতার অপব্যবহার রোধ করতে আমি যা করতে পারি তাই করব।

গুজব নিয়ে মুখ খুলতে নারাজ ফারিন। তার মূল্যায়নে আমি কাউকে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বানোয়াট গল্প ছড়ানোর অধিকার দেইনি। আমি এমন কাউকে সহ্য করব না। সম্পূর্ণ কাল্পনিক গল্প ব্যাখ্যা করার প্রয়োজন বোধ করি না।

প্রসঙ্গত, বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত আছেন এই অভিনেত্রী । এর মধ্যেই এ ধরনের খবরে বেশ চটেছেন তিনি। সবশেষ ভক্ত ও শুভাকাঙ্খীদের উদ্দেশে বার্তা দিলেন এ অভিনেত্রী। তিনি লিখেছেন- আমি আমার ভক্ত ও শুভানুধ্যায়ীদের বলতে চাই, আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে এই মুহূর্তে জানানোর মতো কোনো খবর নেই। আমি আমার ঈদের কাজের আপডেট এক এক করে পোস্ট করতে চাই।

Exit mobile version