দৈনিক খবর

৮৮ বছর বয়সে লটারি জিতে কোটিপতি

কখন যে মানুষের ভাগ্য বদলে যাবে সেটা কেউ বলতে পারবে না। তেমনি ৮৮ বছর বয়সী এক বৃদ্ধ এক লটারিতে ৫ কোটি রুপি জিতেই জিরো থেকে হিরো হয়ে গেলেন। নাম মহান্ত দারকা দাস। ভারতের পাঞ্জাবের ওই বৃদ্ধ কোটি টাকার লটারি জেতার পরই তাকে অভিনন্দন জানাতে দূর দূরন্ত থেকে বাড়িতে লোকজন ছুটে আসছে। খবর এনডিটিভির।

ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, গত ৩৫ থেকে ৪০ বছর ধরে লটারি কিনে আসছিলেন দাস। তার ইচ্ছা লটারি জিতলে সেই অর্থ দিয়ে পরিবারের উন্নতি সাধন করার। শেষ পর্যন্ত তিনি কোটি টাকার লটারি জিতেছেন। এজন্য তিনি খুবই খুশি। লটারিতে পাওয়া অর্থ দিয়ে তিনি নতুন একটি বাড়ি তৈরি করবেন। বাকী অর্থ দুই সন্তানের মধ্যে সমান ভাগে ভাগ করে দিবেন।

তার ছেলে নরেন্দ্র কুমার শর্মা বলেন, আমার বাবাকে আমার ভাগ্নে লটারির টিকিট কেনার জন্য টাকা দিয়েছিলেন। তিনি তা জিতেছেন এবং আমরা খুবই খুশি। লোকেশ, যিনি জিরাকপুরে একটি লটারি ব্যবসা পরিচালনা করেন। এবং পরিবারের কাছে টিকিট বিক্রি করেন। তিনি বলেন, দারকা দাস ট্যাক্স কাটার পরে সাড়ে তিন কোটি টাকা পাবেন।

গত ১৬ জানুয়ারি লটারির ফলাফল ঘোষণা করা হয়। এতে প্রথম বিজয়ী হন দারকা দাস। প্রথম বিজয়ী হওয়ার কারণে তিনি ৫ কোটি টাকা পাবেন। তবে ৩০ শতাংশ ট্যাক্স কাটার বাকী যা থাকে সেটাই তিনি পাবেন।

Related Articles

Back to top button