দৈনিক খবর

সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই ছেলের সঙ্গে ছবি দিয়ে নতুন স্ট্যাটাস পরীমণির, সাড়া ফেলল অনলাইনে

সম্প্রতি গত কয়েকদিন আগেই স্বামী ও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। এমনকি বিছানায় রক্তের কিছু ছবিও দেখিয়েছিলেন তিনি। যদিও পরবর্তীতে তেমন কিছু হয়নি, মান-অভিমান ভুলে ইতিমধ্যেই নাকি মিলে গিয়েছেন তারা।

তবে নতুন খবর এসেছে, এবার একসঙ্গে দুবাই যাচ্ছেন রাজ ও পরীমনি। তারা একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে যাবেন। আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের একটি শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’।

এদিকে এর আগে রোববার (৮ জানুয়ারি) সুখবর দেন নায়িকা। আজ রাতেই নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি। সিনেমার নাম ‘চলো বদলে যাই’।

নির্মাতা রায়হান জুয়েলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘চলো বদলে যাই।’ নিচে ইংরেজিতে লিখেছেন, ‘আওয়ার নেক্সট।’

এদিকে নতুন সিনেমার ঘোষণার দিনই ছেলের সঙ্গে ৪টি মজার ছবি শেয়ার করেছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। ক্যাপশনে লিখেছেন ‘আমার পদ্মফুল’।

ছবিতে পরীমণির কোলে হাসতে দেখা যাচ্ছে রাজ্যকে। খুব হতভম্ব হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন তিনি। আর পরীর মুখেও হাসি ফুটেছে।

প্রসঙ্গত, গত ২০২১ সালে ১৭ অক্টোবর অনেক গোপনে বিয়ে করেন রাজ্-পরীমনি। এরপর গত বছর এক পুত্র সন্তানের জন্ম দেন পরী। বর্তমানে স্বামী সন্তান নিয়ে বেশ সুখেই রয়েছন তিনি।

Related Articles

Back to top button