দৈনিক খবর

শীতের সকালে বুবলীর নতুন পোস্ট ভাইরাল

শবনম বুবলী সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সরব। ঢালিউড ‘কিং’ শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমা জগতে পা রাখেন নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকাকে। একের পর এক ছবি উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন তিনি।

বুবলীকে ঘিরে নেটিজেনদের আগ্রহের যেন কমতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে যা-ই পোস্ট করেন মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। আজ শনিবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বুবলী নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লেখেন, ‘হ্যেভ এ ওন্ডারফুল ডে’।

ছবিগুলো সামনে আসতেই লুফে নেয় ভক্তরা। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বুবলীর দেওয়া পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ৩৫ হাজার, কমেন্ট পড়েছে প্রায় দুই হাজার এবং শেয়ার হয়েছে ৫৬টি। ছবিগুলোর নিচে কমেন্ট বক্সে এই নায়িকার প্রতি ভালবাসা আর শুভেচ্ছা দেখিয়েছেন অনেক ভক্ত। আবার অনেকে সমালোচনাও করেছেন।

একজন লিখেছেন, সুন্দর লাগছে। অন্য একজন লিখেছেন, অভিনন্দন, শুভ কামনা! জীবনের প্রতিটি মুহূর্ত রঙিন হোক। আরেকজন লিখেছেন, সারাজীবন একসাথে যেন থাকো এই কামনা করি।

আরও একজন লিখেছেন, শাকিব বুবলির জুটি কখনো আলাদা হবার নয়। এম.এ.এইস সুমন নামে আরও একজন লিখেছেন, শাকিব ছাড়া ওন্ডারফুল ডে কেমনে হয়।

এদিকে, শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান, ব্যক্তিজীবন- এসব নিয়ে অনেক টানাপোড়নের পর অবশেষে শাকিব-বুবলী দু’জন একইসঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশে আনেন। কিছুদিন আগেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বুবলী।

Related Articles

Back to top button