দৈনিক খবর

‘শাহরুখ খান কে?’- প্রশ্ন করা মুখ্যমন্ত্রীর নতুন বক্তব্য

‘শাহরুখ খান কে?’- এই প্রশ্ন করে রীতিমতো আলোচনায় চলে এসেছিলেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। বেশ সমালোচনার শি;কা;রও হয়েছেন এই রাজনীতিবিদ। শাহরুখ খানকে না চেনার বক্তব্যে ক্ষে;পে;ছেন শাহরুখ ভক্তরা।

সম্প্রতি বজরং দলের কর্মীরা গুয়াহাটি শহরের নারেঙ্গিতে একটি প্রেক্ষাগৃহে হা;ম;লা চালিয়েছিল যেখানে ‘পাঠান’ প্রদর্শিত হবে এবং সিনেমাটির পোস্টার ছিঁড়ে ফেলা হয় এবং পুড়িয়ে দেওয়া হয়। এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে আসামের মুখ্যমন্ত্রী বলেছিলেন,

“শাহরুখ খান কে? আমি তাকে বা তার সিনেমা পাঠান সম্পর্কে কিছুই জানি না। খান আমাকে ফোন করেননি। যদিও বলিউডের অনেকেই তা করেন তাদের সমস্যা নিয়ে। তবে তিনি যদি ফোন করেন তাহলে আমি বিষয়টি দেখব। আই;নশৃ;ঙ্খলা ভ;ঙ্গ করে মা;ম;লা করা হলে ব্যবস্থা নেওয়া হবে।”

আসামের মুখ্যমন্ত্রীর এমন মন্তব্যে বেশ ঝড় উঠে শাহরুখ ভক্তদের মাঝে। সমালোচনার মুখেও পড়েন মুখ্যমন্ত্রী। তবে এরইমধ্যে নতুন তথ্য জানালেন তিনি। কিং খানের সাথে ফোনে কথা হয়েছে তার, এমনটাই জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট বার্তায় মুখ্যমন্ত্রী জানান, বলিউড অভিনেতা শাহরুখ খানের সাথে রাত ২টায় তার কথা হয়েছে। নিজের আসন্ন চলচ্চিত্র পাঠান প্রদর্শনের ব্যাপারে গুয়াহাটির ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন শাহরুখ।

মুখ্যমন্ত্রী তাকে আশ্বস্ত করেছেন যে আইনশৃঙ্খলা বজায় রাখা রাজ্য সরকারের দায়িত্ব। এ বিষয়ে তদন্ত করা হবে এবং এ ধরনের কোনো অ;প্রী;তিকর ঘ;টনা না ঘটার নিশ্চয়তা প্রদান করা হবে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। সিনেমাটির ‘বে;শা;রাম রঙ’ গানে দীপিকার গেরুয়া রঙের বিকিনি নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। সেন্সর বোর্ডের কিছু কাটছাটের ২৫ জানুয়ারী পর্দায় আসতে যাচ্ছে ‘পাঠান’।

Related Articles

Back to top button