দৈনিক খবর

রেললাইনে বসে ফ্রি-ফায়ার গেম খেলছিল তিন বন্ধু, কাটা পড়ল ট্রেনে

এবার ব্রাহ্মণবাড়িয়ায় রেললাইনে বসে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলার সময় ট্রেনের নিচে কাটা পড়ে রিমঝিম (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনায় অপর দুই তরুণ আহত হয়েছেন। গতকাল শনিবার ২১ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিমঝিমের বাড়ি শহরের সরকার পাড়া এলাকায়।

এ বিষয়ে পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট লেভেল ক্রসিং এলাকায় রেললাইনের উপর বসে ফ্রি ফায়ার গেম খেলছিলেন তিন তরুণ। এসময় ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে তারা কাটা পড়েন। এ সময় ঘটনাস্থলেই রিমঝিম নামে এক যুবক নিহত হয়। গুরুতর আহত হয় আরাফাত (২১) ও দীপু (২২) নামে অপর দুই যুবক।

তাদের আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। আহত আরাফাতের বাড়ি শহরের বেপাড়ি পাড়া এলাকায় এবং দীপুর বাড়ি শহরের পুনিয়াউট এলাকায়। ধারণা করা হচ্ছে, রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইলে গেম খেলার সময় ট্রেনের নিচে কাটা পড়েছে তারা। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে। আহত দুই জনকে পরে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অনির্বাণ মোদক বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল রেফার করেন। এদিকে রেলওয়ে জিআরপি পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. আমিনুল ইসলামম জানান, হতাহত তরুণরা রেললাইনে বসে গেম খেলার সময় এ দুর্ঘটনা ঘটে।

Related Articles

Back to top button