দৈনিক খবর

রাস্তায় ঘুরতে থাকা অচেনা সেই কিশোরী খুঁজে পেল নিজ পরিবারকে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবুকে ভা’ই’রা’ল হওয়া সেই কিশোরির পরিবারের সন্ধান মিলেছে। গত ২০ জানুয়ারি শুক্রবার তার পরিবারের সদস্যরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রহণ করেন। আর এদিনই তারা তাদের গ্রামের বাড়ি নিয়ে গেছেন।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার ফেসবুকে ভাইরাল হন অচেনা একটি মেয়ে। মা;ন’সি’ক’ভা’বে বি;প’র্য’স্ত ওই কিশোরী বি;ভ্রা’ন্ত হয়ে খুলনা শহরে ঘোরাঘুরি করছিলেন।

রাতে কয়েকজন স্বেচ্ছাসেবী মেয়েটিকে রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে উদ্ধার করে। পরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। ফেসবুকের মাধ্যমে এ খবর তার পরিবারের

সদস্যরা জানতে পেরে মেয়েটিকে তাদের জিম্মায় নেন। তাদের বাড়ি গাজীপুরের শ্রীনগরে।

খুলনার সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, উই আর বাংলাদেশ নামে একটি ফেসবুক গ্রুপে কেউ একজন কমেন্ট করে মেয়েটির খোঁজ দেয়।

পরে গ্রুপের এডমিন তাকে নগরীর রূপসা ট্রাফিক মোড় এলাকা থেকে উ;দ্ধা’র করেন। পরবর্তীতে খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন খুলনা অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবীরা রূপসা থেকে নিজস্ব অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

মেয়েটি তখনও প্র’লা’প বকছিলো। ফেসবুকের মাধ্যমেই ওই কিশোরীর বাবা-মা ও বান্ধবীর সঙ্গে যোগাযোগ করে সংগঠনটি।

নাম প্রকাশে অনিচ্ছুক মেয়েটির বান্ধবী জানায়, সোমবার (১৬ জানুয়ারি) গাজীপুরের নিজ বাসা থেকে তার বান্ধবী বের হয়ে যায়। তার পর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালের চিকিৎসক ডা. অমিত সাহা জানান, মেয়েটি মানসিক ট্র;মা’র মধ্যে দিয়ে যাচ্ছে। তবে সে দ্রুত সুস্থ্য হয়ে উঠবে বলেও আশা প্রকাশ করেন তিনি। তার শারিরীক অবস্থা ভাল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

মেয়েটির মা-বাবা জানান, আ;কস্মিকভাবে মেয়েকে হারিয়ে তারা কী করবে বুঝতে পারছিলেন না। কেন সে ঘর ছাড়লো বা এই অবস্থা হয়েছে কিছুই জানেন না তারা।

Related Articles

Back to top button