দৈনিক খবর

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন

এবার সাতক্ষীরা তালায় বিয়ের দাবিতে প্রেমিক রাসেল বাদশার (২২) বাড়িতে অনশনে বসেছেন অন্তঃসত্ত্বা প্রেমিকা (১৬)। গতকাল শুক্রবার ২০ জানুয়ারি বিকাল থেকে তালা উপজেলার মাগুরডাঙ্গা এলাকায় রাসেল বাদশার বাড়িতে উপস্থিত হয়ে অনশনে বসেন তিনি। জানা যায়, রাসেল স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এবং মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে।

এদিকে ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকা দাবিতে তরুণীর অনশনের বিষয়টি জানাজানি হলে এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ সময় প্রেমিক রাসেল বাদশার বাড়িতে ভিড় জমান এলাকাবাসী। স্থানীয়রা জানান, রাসেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানো চেষ্টা করেছেন, তবে মেয়েটি ফিরে যেতে রাজি হননি।

অনশনরত তরুণীর দাবি, তাকে বিয়ে করে ঘরে তুলে নেবে রাসেল। তিনি বলেন, এক বছর আগে রাসেল বাদশা সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে আমার গর্ভে রাসেলের দুই মাসের সন্তান রয়েছে। বিয়ের আশ্বাস দিলেও রাসেল বিয়ে করছে না। বিয়ে না করা পর্যন্ত আমি এখান থেকে যাব না।

এ বিষয়ে রাসেলের বাবা ইউপি সদস্য মইনুল ইসলাম সাংবাদিককে বলেন, আপনার যেটা খুশি সেটি লেখেন। তাতে আমার কিছু যায় আসে না। এ বিষয়ে অভিযুক্ত রাসেলের বক্তব্য পাওয়া যায়নি। তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button