দৈনিক খবর

বিমানে উঠেই খুলনার নাসিম হয়ে গেলেন কুমিল্লার!

বিপিএলের নবম আসরে নানা হাস্যকর কাণ্ডের সর্বশেষটি ঘটেছে পাকিস্তানি পেস তারকা নাসিম শাহকে নিয়ে। আগেই জানা গিয়েছিল, নাসিম এবার খুলনা টাইগার্সের হয়ে খেলবেন।

বিপিএল ড্রাফটের আগেই পাকিস্তানি ক্রিকেটার আজম খান ও ওয়াহাব রিয়াজের সঙ্গে খুলনা নাসিম শাহকেও দলে ভিড়িয়েছিল। কিন্তু ঢাকার বিমানে উঠে নাসিম জানালেন, তিনি খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে!

খোঁজ নিয়ে জানা গেছে, ড্রাফটের আগে খুলনা নাসিমের নাম জানালেও দুই পক্ষের মাঝে কোনো চুক্তিই হয়নি! কেন হয়নি, সে ব্যাপারে কেউ মুখ খুলতে রাজি নন। এই সুযোগে নাসিমকে দলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আজই তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। বিমানে উঠে নাসিম ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আবারও যাচ্ছি। বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিতে বাংলাদেশের পথে।’

উল্লেখ্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ১৯ বছর বয়সী নাসিম সতীর্থ হিসেবে পাবেন তার স্বদেশি তিন ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ আর হাসান আলীকে।

দলটিতে আরও খেলার কথা আছে পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদির। তবে কবে তিনি যোগ দেবেন, সেটা অনিশ্চিত। চট্টগ্রাম পর্ব শেষে ৬ ম্যাচে ৩ জয় নিয়ে কুমিল্লা এখন পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে।

Related Articles

Back to top button