দৈনিক খবর

বাবার ওপর অভিমান করে মাদরাসা ছাত্রের আত্মহত্যা

দাওয়াতে যেতে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে পিরোজপুরের ইন্দুরকানীতে মো. ইয়াসিন মৃধা (১৩) নামে এক মাদরাসা ছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোবাবার (২৯ জানুয়ারি) রাতে উপজেলার পাড়েরহাটের টগড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। মারা যাওয়া ইয়াসিন একই গ্রামের মো. এনায়েত মৃধার ছেলে। সে টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

এদিকে ইয়াসিনের পরিবার জানায়, গতকাল বিকেলে বাড়ির পাশের আকন বাড়িতে আকিকার দাওায়াত ছিল ইয়াসিনের। দাওয়াতে যেতে ইয়াসিন তার বাবা এনায়েতের কাছে উপহার কিনতে টাকা চান। কিন্তু এনায়েতের কাছে টাকা না থাকায় তিনি ছেলেকে উপহারের টাকা দিতে পারেননি। একই সঙ্গে ইয়াসিনকে দাওয়াতে যেতে নিষেধ করেন। এতে বাবার ওপর অভিমান করে রাতে নিজের ঘরের ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁছিয়ে ঝুলে পড়েন ইয়াসিন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন ইয়াসিনকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

ইয়াসিনের বাবা এনায়েত বলেন, পাশের আকন বাড়িতে ইয়াসিনের আকিকার দাওয়াত ছিল। আমার কাছে ইয়াসিন আকিকার উপহার নিতে টাকা চেয়েছিল। কিন্তু ওই সময় আমার কাছে টাকা না থাকায় ছেলেকে টাকা দিতে পারিনি। এতে সে অভিমান করে রাতে গলায় গামছা পেঁছিয়ে আত্মহত্যা করে।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হক জানান, ইয়াসিন নামের ওই মাদরাসা ছাত্রটি দাওয়াতে যেতে না পেরে বাবার সঙ্গে অভিমান করে আত্মহত্যার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button