দৈনিক খবরসারাদেশ

বাবাকে রক্ত দেওয়ার ১২ ঘণ্টা পর ছেলের মৃত্যু

পাবনার সাঁথিয়া উপজেলায় অসুস্থ বাবাকে রক্ত দেওয়ার ১২ ঘণ্টা পর মজনু সেখ (৪২) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল রোববার (২৬ মার্চ) রাত ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আজ সোমবার (২৭ মার্চ) সকালে আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তি উপজেলার আতাইকুলা ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামের নজু শেখের ছেলে মজনু শেখ (৪২)। তিনি পেশায় গাড়িচালক ছিলেন।

এদিকে মজনু শেখের মামা মনছুর আলী ঝন্টু জানান, মজনু ঢাকায় গাড়ি চালাতেন। তার বাবার অসুস্থতার কথা শুনে গ্রামের আসেন। অসুস্থ বাবার চিকিৎসায় রক্তের প্রয়োজন হয়। রোববার দুপুরে তার বাবাকে নিজেই রক্ত দেন। রক্ত দিয়ে মজনু হাসপাতাল থেকে বাড়ি যান। পরে বিশ্রাম না নিয়েই খেতে যান পেঁয়াজ তুলতে। সেখানে অসুস্থ বোধ করেন। পরে তাকে পরিবারের সদস্যরা বিকেলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহীতে রেফার্ড করেন। পরে রোববার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একই দিন রাত ২টায় মারা যান তিনি।

Related Articles

Back to top button