দৈনিক খবর

বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ৫ম শ্রেনীর ছাত্রী ও তার বান্ধবী, যা বলছে পুলিশ

ঢাকার কেরানীগঞ্জের একটি এলাকায় স্কুলে যাওয়ার কথা বলে একজন পঞ্চম শ্রেণির ছাত্রী ও তার বান্ধবী। তাদের পরিবারের সদস্যরা জানিয়েছে, তারা দুজনে এক সাথে নিখোঁজ হয়েছে। গত বৃহস্পতিবার অর্থাৎ ১৯ জানুয়ারি এই ঘটনার পর রাতের দিকে ঐ দুই মেয়ের অভিভাবকরা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে পুলিশকে ঘটনা জানিয়ে পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তারা হলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ইউনিয়নের মো. সোহেলের মেয়ে জান্নাত (১১) ও একই এলাকার মো. বাবু মিয়ার মেয়ে রাজিয়া (১১), তারা দুজনেই সমবয়সী। তাদের মধ্যে শুভাঢ্যা আইডিয়াল কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির ছাত্রী জান্নাত ও রাজিয়া স্থানীয় একটি কিন্ডারগার্টেনের ছাত্রী। বর্তমানে তার (রাজিয়ার) পড়াশোনা বন্ধ রয়েছে।

নিখোঁজ জান্নাতের বাবা মো: সোহেল জানান, বৃহস্পতিবার সকালে জান্নাত স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। শুভাঢ্যা উত্তরপাড়া দিয়ে স্কুলের দিকে যায় জান্নাত। স্কুল ছুটির পর বাড়ি না ফেরায় তাদের খোঁজ করতে বের হন তারা। কিন্তু স্কুলে যাওয়ার পর জানা যায় জান্নাত স্কুলেই আসেনি।

রাজিয়ার বাবা মো. বাবু জানান, মেয়েটা সকালে আমার কাছে নাস্তার টাকা চেয়ে নিয়ে বাহির হয়। এরপর থেকে নিখোঁজ। পরে আমি ও জান্নাতের বাবা স্কুলে গিয়ে দেখি স্কুল বন্ধ। খোঁজাখুঁজি করে মেয়েটিকে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করি।

শুভাধ্যায় আইডিয়াল কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা স্বপন আবুল হাসনাথ জানান, জান্নাত স্কুলে যাওয়ার উদ্দেশ্যে স্কুলে আসেনি। পরে জানতে পারি সে ও তার বান্ধবী রাজিয়া নিখোঁজ রয়েছে।

শাহ জামান যিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ঘটনার বিষয়ে বলেন, আমরা বিষয়টি শুনেছি, তাছাড়া মেয়ে দুটির অভিভাবকেরা এসে সাধারন ডায়েরি করে গেছেন। আমরা ইতিমধ্যে বিষয়টি আমলে নিয়ে খতিয়ে দেখা শুরু করেছি। তবে এই মুহুর্তে ঠিক কী ঘটেছে সে বিষয়ে কিছু বলতে পারছি না।

Related Articles

Back to top button