দৈনিক খবর

ফেসবুকে আ.লীগ নিয়ে বাজে মন্তব্য করে পদ হারালেন ছাত্রলীগের নেতা

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা আওয়ামী লীগ সম্পর্কে বাজে মন্তব্য করে পদ হারালেন জামালপুরের মেলান্দহের ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মমিনুল ইসলামা সায়েম। তিনি উপজেলার ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) দিনগত রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি খান মোহাম্মদ আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেলান্দহ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক মমিনুল ইসলাম সায়েমকে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ঝাউগড়া ইউনিয়ন শাখার সভাপতি পদ থেকে সাময়িক অব্যাহিত দেওয়া হলো। এছাড়াও কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা জানতে চেয়ে আগামী তিন কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম শাওন মুঠোফোনে গণমাধ্যমকে বলেন, সায়েম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা আওয়ামী লীগ সম্পর্কে বাজে মন্তব্য করে ছাত্রলীগ ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এ কারণে তাকে সাময়িক অব্যাহতি দেওয়াসহ কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। গত সোমবার (১৬ জানুয়ারি) জমি দখলের অভিযোগে জামালপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমাকে অব্যাহতির জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবর চিঠি পাঠায় জেলা আওয়ামী লীগ।

Related Articles

Back to top button