দৈনিক খবর

ফকির সেজে ১৯ বছর, তবুও রক্ষা হলো না দিপুর

হবিগঞ্জের মাধবপুরে ২০০৪ সালে নিজের মা;কে খু;;ন করে পালিয়ে যান দিপু সরকার (৩৫)। এরপর থেকে বিভিন্ন মাজার ও আখড়ায় সন্নাসীর ছদ্মবেশে লো;কচ;ক্ষুর অন্তরালে ছিলেন। ২০২০ সালে মা রওশন বালা সরকারকে হ;;ত্যা;র দায়ে দিপুকে যা;ব;জ্জীবন কা;রাদ;ণ্ড দেন আদালত।

দীর্ঘদিন ছদ্মবেশে থেকেও শেষ র;ক্ষা হলো না তার। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহ গাজী মাজার থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রে;প্তারকৃ;ত ব্যাক্তি মাধবপুরের ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের রাজমোহন গোস্বামীর ছেলে। আজ শুক্রবার (২০ জানুয়ারি) দিপু সরকারকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক।

পুলিশ সূত্রে জানা যায় , বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে অভিযান চালিয়ে ফতেহ গাজী মাজার থেকে দিপু সরকারকে গ্রে;প্তা;র করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দিপু পুলিশকে জানান, তিনি গ্রেপ্তার এড়াতে স;ন্নাসীর ছ;দ্মবেশ ধারণ করে বিভিন্ন মাজার ও আখড়ায় আশ্রয় নেন।

ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বিষয়য়টি নিশ্চিত করেন। তিনি জানান, ২০২০ সালে আদালত দিপু সরকারকে যা;বজ্জী;বন কা;রাদণ্ড দেন। গোপন সংবাদের ভিত্তিতে আমার জানতে পারি, দিপু ছদ্মবেশে ফতেহ গাজী মাজারে রয়েছেন।

এরপর অভিযান চালিয়ে তাকে গ্রে;প্তা;র করে আদালতে সো;পর্দ করি। তিনি আরও জানান, গত ৩ বছর আগে মাধবপুর থানায় তার নামে ওয়ারেন্ট পৌঁছে। পুলিশ তাকে শ;নাক্ত করে গ্রেপ্তার করতে বেশ কয়েকবার অভিযানও পরিচালনা করেছে। মামলাটি অনেক পুরোনো হওয়ায় এর চেয়ে বেশি কিছু জানেন না ওসি।

Related Articles

Back to top button