Entertainmentদৈনিক খবর

জনপ্রিয় অভিনেত্রীর করুণ মৃত্যু, হোটেলরুমে মিলল নিথরদেহ

ভারতের অন্যতম জনপ্রিয় একটি ফিল্ম ইন্ডাস্ট্রি হলো ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রি। আর এই ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী ছিলেন আকাঙ্ক্ষা দুবের। তবে জনপ্রিয় এই অভিনেত্রীর প্রাণ অবসান হয়েছে। জানা গেছে আকাঙ্ক্ষা দুবের রহস্যজনক মৃত্যু হয়েছে। মাত্র ২৫ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমালেন এই অভিনেত্রী।

ভারতের বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের ঘর থেকে অভিনেত্রীর নিথরদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ভ্যালেন্টাইনস ডে-তে সহ-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন আকাঙ্ক্ষা।তার মাত্র এক মাসের মধ্যে এই ঘটনা ঘটে।

প্রয়ানের চব্বিশ ঘণ্টা আগে অভিনেত্রী তার সোশ্যাল হ্যান্ডেলে ছবিটির পোস্টার শেয়ার করেন। এরপর হঠাৎ এমন ঘটনা রহস্যের জালে পরিণত হয়েছে। এই রহস্য দিন দিন ঘনীভূত হচ্ছে।

আকাঙ্কা ১৯৯৭ সালে ভারতের মির্জাপুরে জন্মগ্রহণ করেন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি তিনি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন। মৃত্যুর আগের রাতেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। তিনি একটি ভোজপুরি গানে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন।

প্রসঙ্গত,‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা। এরপর থেকেই বলতে গেলে আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। একেরপর এক সিনেমায় অভিনয় করে পেয়েছিলেন ব্যাপক জনপ্রিয়তা। আর এই কারণে তার ভক্তকুলের সংখ্যাও অনেক বেশি।

Related Articles

Back to top button