দৈনিক খবর

কেন্দ্রীয় কারাগারে যেতে ব্যাংক ডাকাতি

এবার কেন্দ্রীয় কারাগারে যেতে যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি ব্যাংক ডাকাতির ঘটনা ঘটিয়েছে। এ সময় তিনি মাত্র ১ ডলার দাবি করেন। এ সময় ব্যাংক কর্মকর্তারা তাকে ১ ডলার দেওয়ার পর চলে যেতে বললেও তিনি যাননি, বরং পুলিশে খবর দিয়ে গ্রেপ্তার হওয়ার জন্য প্রস্তুত ছিলেন। এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

সেই প্রতিবেদনে বলা হয়, ৬৫ বছর বয়সী ‘ডোনাল্ড সান্টাক্রোস’ গত সোমবার সকালে ‘ওয়েলস ফার্গো’ ব্যাংকের একটি শাখায় প্রবেশ করে একটি কাগজের টুকরো উপস্থাপন করেন যাতে লেখা ছিল ‘এটি একটি ব্যাংক ডাকাতি এবং আমাকে দয়া করে ১ ডলার দিবেন’।

এদিকে কর্মচারীরা তার নির্দেশ মেনে ১ ডলার দেয়ার পর লোকটিকে চলে যেতে বলে। কিন্তু তাদের অবাক করে দিয়ে ডোনাল্ড কর্মচারীদের পুলিশে খবর দিতে বলে। পুলিশ আসার পর সে অফিসারদের কাছে ডাকাতি করা ১ ডলার জমা দিয়ে বলে, গ্রেপ্তার হয়ে কেন্দ্রীয় কারাগারে যেতেই সে ডাকাতি করেছে।

এরপর ডোনাল্ডের বিরুদ্ধে ডাকাতির মামলা করা হলেও বুধবার তাকে মুক্তি দেয়া হয়। মুক্তি পেয়ে ডোনাল্ড জানান, তাকে কেন্দ্রীয় কারাগারে না পাঠানো পর্যন্ত তিনি অন্য ব্যাংক ডাকাতি করতে থাকবেন। ডোনাল্ড কেন কেন্দ্রীয় কারাগারে যেতে চাচ্ছেন তা এখনও স্পষ্ট করেননি।

Related Articles

Back to top button