দৈনিক খবর

কার্তিককে ‘হিট’ পরামর্শ দিলেন সালমান খান

এই মুহূর্তে বলিউডের উঠতি তারকাদের মধ্যে সবচেয়ে সফল একজন অভিনেতা কার্তিক আরিয়ান। ২০২২ সালে তার অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ ছিল বছরের সবচেয়ে বড় হিট চলচ্চিত্র। সামনে মুক্তি পেতে যাচ্ছে তার বিগ বাজেটের কিছু চলচ্চিত্র।

ক্যারিয়ারে সোনালি সময় পার করছেন অভিনেতা। এরই মধ্যে তিনি জানালেন, বলিউড ভাইজান সালমান খান তাকে চলচ্চিত্রশিল্পে সাফল্য এবং ব্যর্থতার বিষয়ে বেশ গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ হাজির হয়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। ইন্ডিয়া টিভিতে আপ কি আদালতের সর্বশেষ পর্বে সঞ্চালক ও সাংবাদিক রজত শর্মা তাকে জিজ্ঞেস করেন, যখন কারো সিনেমাই কাজ করছে না, তখন কার্তিক আরিয়ানের সিনেমা কিভাবে কাজ করল?

কার্তিক তখন শেয়ার করেন যে অভিনেতা সালমান খান একবার তাকে এই বিষয়ে কিছু পরামর্শ দিয়েছিলেন। ভাইজান বলেন, যখন অন্য সবার ফিল্ম হিট হয় এবং তুমিও হিট দাও, তখন সেটা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু যখন সবাই ফ্লপ ফিল্ম দেয় এবং তোমার ফিল্ম হিট হয়, তখন এটি ইতিহাস তৈরি করে। সালমান তার প্রতিভার প্রশংসাও করেছেন বলে জানান কার্তিক।

কার্তিক আরো জানান, তার চলচ্চিত্র সাফল্যের মুখ দেখেছে কারণ তিনি প্রতিভাবান এবং পরিশ্রমী। তিনি কমেডি এবং অ্যাকশন উভয়ই ভালো করতে পারেন, যা দর্শকদের কাছে পৌঁছতে সাহায্য করেছে তাকে।

সামনে মুক্তি পেতে যাচ্ছে কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা ও কৃতি স্যানন। ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Related Articles

Back to top button