দৈনিক খবর

এমন ‘প্রতিদ্বন্দ্বি বন্ধু’ যেন সবার থাকে, মেসি-রোনাল্ডো প্রেমে আবেগে ভাসল ফুটবল বিশ্ব

মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ দেখার জন্য প্রহর গুনছিল গোটা বিশ্ব। অবশেষে সৌদি আরবের রিয়াধ সাক্ষী থাকল বিশ্বের চির প্রতিদ্বন্দ্বি দুই বন্ধুরল সাক্ষাতের। যা মন জয় করে নিল সকলের। শেষবার কিনা কারও জানা নেই। তবে সম্ভাবনা কম সাক্ষাতের।

ম্যাচে পিএসজির কাছে রিয়াধ অল স্টার একাদশ ৫-৪ গোলে হেরে যায়। কিন্তু লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কিলিয়ান এমবাপে, নেইমারদের একসঙ্গে দেখা কোনও আরব্য রজনীর থেকে কম নয়।

সবথেকে বেশি নজরে ছিলেন মেসি ও রোনাল্ডো। নিরাশ করলেন না দুজনই। রোনাল্ডো ২টি গোর করে ও মেসি একটি। ম্যাচে গোলের খাতা খোলেই মেসি গোলে। তবে দুই তারকার খেলতে নামার মুহর্ত থেকে মাঠে খেলার মুহূর্ত দুই তরকার বন্ধুত্বের ছবি যেন আলাদাই প্রাপ্তি ফুটবল বিশ্বের কাছে।

ইনস্টাগ্রামে ‘বন্ধু’ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে স্টোরি পোস্ট করলেন লিওনেল মেসি। যেখানে দুজনকে একে অপরকে আলিঙ্গন করতে দেখা যায়। যেই ভিডিও এবং ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে।

ম্যাচের পর চারটি ছবি পোস্ট করেছেন রোনাল্ডো। ক্যাপশনে রোনাল্ডো লিখেছেন, “মাঠে এবং স্কোরশিটে ফিরতে পেরে খুব খুশি। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়েও খুব ভাল লাগল।” পুরনো বন্ধু বলতে যে মেসি, নেমার, সের্জিয়ো রামোসের কথাই রোনাল্ডো বুঝিয়েছেন, তাতে কোনও সন্দেহ নেই।

এই ম্যাচের মধ্য দিয়ে শুধু মেসি বা রোনাল্ডো নিজেদের অতীতকে খানিকটা ফিরে পেলেন তা নয়। বিশ্বজুড়ে ফুটবল প্রেমিরাও ফিরে পেলেন ন্যু ক্যাম্প ও বার্না ব্যু-এর সেই রাতগুলি যখন দুই মহাতারকা একসঙ্গে বিশ্বকে শাসন করতেন। স্মৃতির আবেগে ভাসল গোটা দুনিয়া।

Related Articles

Back to top button