দৈনিক খবর

এবার পড়শীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিলয়!

গানের পাশাপাশি নিয়মিত চমকে দিচ্ছেন অভিনেত্রী পড়শী। সেই ধারাবাহিকতায় এবার নিলয় ও পড়শী জুটি বেঁধেছেন। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এবার তিনি প্রেমে হাবুডুবু খাচ্ছেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সাবরিনা পড়শীর।

এ দুজনকে নিয়ে বিশেষ নাটক নির্মাণ করেছেন এসআর মজুমদার। এতে অরণী চরিত্রে দেখা যাবে পড়শীকে আর তার প্রেমে হাবুডুবু খাওয়া ইফতি চরিত্রে অভিনয় করেছেন নিলয়। নাটকটির গল্প প্রসঙ্গে পড়শী জানান, এতে দেখা যাবে অরণীর প্রেমে পাগল ইফতি। অরণীকে ইমপ্রেস করতে একের পর এক ঘটনা ঘটিয়ে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে থাকে ইফতি। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে তার সকল চেষ্টাতেই ঘটে বিড়ম্বনা।

এদিকে, কখনো অরণীর পাড়ার ছেলেদের দৌড়ানি খায়, কখনো কলার খসায় পিছলে পড়ে নিজেই চিতপটাং, কখনো ভাড়া করা ছিনতাইকারী দিয়ে অরণীকে ছিনতাইয়ে ফেলে নিজেই সেখান থেকে রক্ষা করার কৌশল করে মার খায়!

নিলয় বলেন, এমন অসংখ্য চেষ্টার পর একটা সময় অরণী কথা বলে আমার (ইফতি) সঙ্গে। জানায়, সে কখনো কাউকে ভালবাসতে পারবে না! এভাবে এগিয়ে চলে প্রেমময় গল্প।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘ভালোবাসি তোমাকে’ নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

Related Articles

Back to top button