Entertainmentদৈনিক খবর

এক যুগ আগের সেই ভিডিও নিয়ে নতুন করে বিপাকে পড়েছেন প্রভা,দুঃখ প্রকাশ নাসিমের

সাদিয়া জাহান প্রভা বাংলাদেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। তার অভিনয়ের প্রশংসা সবসময়ই মানুষ করে থাকে।প্রায় একযুগ আগে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছিল নেট দুনিয়ায়। এ ঘটনায় জয়নাল আবেদীন মাজহারী নামে কুমিল্লার এক আইনজীবী তাকে আইনি নোটিশ পাঠান। ভুল স্বীকার করে জনসমক্ষে ক্ষমা চেয়ে ভবিষ্যতে এ ধরনের কাজ আর না করতে নোটিশ পাঠানো হয়েছে।

ফলে এক শতাব্দী আগের সেই ঘটনায় আবারও বিপাকে পড়েছেন প্রভা। এদিকে এই দুঃসময়ে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছে অভিনীত চিত্র সংঘ। সংগঠনের সভাপতি আহসান হাবিব নাসিম বিষয়টিকে দুঃখজনক আখ্যা দিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে বিচার চেয়েছেন।

এ প্রসঙ্গে নাসিম বলেন, “এ ধরনের কোনো নোটিশ বা চিঠি এখনো আমরা পাইনি। দুঃখজনক যে ১২ বছর পর আবারও নির্যাতিতা অভিনেত্রীর বিষয়টি সামনে এসেছে। এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের উদ্দেশে বলেন, আমি। খবর প্রকাশের আগে ভালো করে ভেবে দেখার অনুরোধ রইলো।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রির রসিদ নম্বর ৫১৪-এর মাধ্যমে ইডি (প্রাপ্তির স্বীকৃতি) আইনি নোটিশ পাঠানো হয়। অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, প্রয়াতনে আহসান হাবিব নাসিম, অভিনবশিল্পী সংঘ অফিস ১০/এ, ব্লক এ রোড নং ২, নিকেতন, গুলশান-১ ঢাকায় নোটিশ পাঠানো হয়েছে। রেফারেন্স নম্বর ০৫৫ /২৩ সহ আইনি নোটিশ আগামী কয়েক দিনের মধ্যে প্রভারার উল্লেখিত ঠিকানায় পৌঁছে যাবে।

আইনি নোটিশ পাঠানো অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাজহারী কুমিল্লা শহরের বাসিন্দা। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও কুমিল্লা জজ কোর্টের আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

সাত দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল কেলেঙ্কারির কারণে জনমনে অস্থিরতা সৃষ্টি ও নৈতিক অবক্ষয়ের অভিযোগে মামলা করার ঘোষণা দেন আইনজীবী।

উল্লেখ্য, সাদিয়া জাহান প্রভার সাথে তার প্রেমিক রাজীবের সম্পর্কের একটি ভিডিও প্রকাশ্যে আসার পর তা নিয়ে পুরো দেশে আলোচনা সমালোচনা শুরু হয়। তবে এক যুগ পর সেই আলোচনা আবারো সামনে এসেছে নতুন করে

Related Articles

Back to top button