Entertainmentদৈনিক খবর

আর নেই তুমুল জনপ্রিয় সেই অভিনেত্রী, মৃত্যুর আগে এক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেযার করেন তিনি

আর নেই ভোজপুরী সেই জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুব। দেশিটির এক সংবাদ মাধ্যমের আলচনায় জানা যায়, বারাণসীর কাছে একটি হোটেলের ঘর থেকে তার মৃ’ত”দে’হ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- নিজেই নিজেকে শেষ করেছেন এই অভিনেত্রী। তবে এখনও এ বিষয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

গত মাসেই সহ-অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা সমাজমাধ্যমে কবুল করেছিলেন। তার পরই এই পরিণতি। নেপথ্যে কি সম্পর্কের টানাপড়েন!

তাঁর মৃ’ত্যু’তে শোকের ছায়া শিল্পীমহলে। উঠছে নানা প্রশ্ন।

পুলিশ সূত্রে খবর, বারাণসীতে আকাঙ্ক্ষার শুটিং চলছিল। শুটিং শেষ করে তিনি সারনাথের হোটেলে ফিরে আসেন। সেখানে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ কিছু না বললেও প্রাথমিক অনুমান সে আত্মহত্যা করেছে।

এই চরম পদক্ষেপ নেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন আকাংশা। তার পরনে ছিল কালো ক্রপ টপ এবং নীল জিন্স। এরপর ভোজপুরি গানের তালে বেলি ডান্স করলেন নায়িকা।

প্রায় ৪৬ হাজার মানুষ সেই ভিডিওটি পছন্দ করেছেন। প্রশ্ন উঠেছে, নিজের নাচের ভিডিও পোস্ট করার পর কীভাবে চরম পদক্ষেপ নিলেন ভোজপুরি নায়িকা?

পুলিশ আরও একটি বিষয় নিয়ে ভাবছে। রবিবার মুক্তি পাচ্ছে তার মিউজিক ভিডিও ‘আরা কাভি হারা নেহি’। জনপ্রিয় ভোজপুরি অভিনেতা পবন সিংও অভিনয় করেছেন। শনিবার ভিডিও প্রকাশের কথাও ভক্তদের মনে করিয়ে দেন তিনি। এত কিছুর পরও কেন হঠাৎ করে রোববার তিনি চরম পদক্ষেপ নিলেন?

মেরি জঙ্গ, মেরি ফয়সলা’ ছবিতে তিনি একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘মুজসে শাদি করোগি’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি।

একের পর এক ছবিতে অভিনয় করতে থাকেন আকাঙ্খা। সেই সঙ্গে শুরু হল কানাঘুষা। কখনও সহ-অভিনেতাদের সঙ্গে, কখনও পরিচালকদের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। যদিও সে ইচ্ছা স্বীকার করেনি।

এরই মধ্যে এক পরিচালকের দিকে আঙুল তোলেন আকাঙ্ক্ষা। তিনি সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছেন যে রাজকুমার এবং পান্ডে তাকে ছবিতে কাজ করার পরেও তাকে টাকা দেননি।‘শ্বশুরা বড়া সতায়েলা’ ছবিতে কাজ করার জন্য তাকে তৈরি করা হয়। পারিশ্রমিক ছাড়াই।

সোশ্যাল মিডিয়ায় আকাঙ্ক্ষা লিখেছেন, “পরিচালকের কী নিম্ন মানের চিন্তাভাবনা। তারা পোস্টারে আমার নাম এবং ছবি ব্যবহার করেছে, কাজ পেয়েছে, কিন্তু আমাকে টাকা দেয়নি। এই নাকি সুপার পরিচালক। আমি অনেক কাজ করেছি। কিন্তু এরা কী খারাপ লোক!’’ তিনি এও দাবি করেন, ‘বেটা, বাবু’ বলে তাঁকে কাজ করিয়ে নেওয়া হয়েছে। পুলিশ এই পরিচালকের সঙ্গে কথা বলতে পারেন বলে সূত্রের খবর।

কানাঘুষা চলল অনেকক্ষণ। অবশেষে কিছুদিন আগে সম্পর্কের কথা প্রকাশ করলেন এই অভিনেত্রী। এই বছর ভালোবাসা দিবসে, তিনি সহ-অভিনেতা সমর সিংয়ের সাথে তার সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ঘনিষ্ঠ ছবি পোস্ট করে আকাঙ্কা লিখেছেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে’।

ক্যারিয়ারে বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করে ব্যাপক জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এদিকে ঘনিষ্ঠ মহল থেকে জানা যায়, এই সম্পর্কে বেশ খুশিই ছিলেন তিনি। তারপরও কেন এমন সিদ্ধান্ত নিলেন তা কেউই বুঝতে পারছে না!

Related Articles

Back to top button