দৈনিক খবর

অরিজিৎ সিং এর স্ত্রীর সঙ্গে ভা’ইরা’ল ছবি, সরগরম নেটদুনিয়া!

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। যার কণ্ঠের জাদুতে এক দুনিয়া থেকে অন্য দুনিয়ায় চলে যান শ্রোতারা। সেই সংগীত তারকার এক এক অদ্ভুত খবরে সরগরম নেটদুনিয়া। ব্যক্তিগত জীবন বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন এই গায়ক।

কিন্তু আকস্মিকভাবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার একটি ঘনিষ্ঠ মুহুর্তের ছবি।

অরিজিৎ সিং নামের একটি ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা যায়, স্ত্রী কোয়েল সিংয়ের গালে চুম্বন করছেন অরিজিৎ। যা ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে নেটিজেনদের একাংশ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি।

কারণ প্রিয় শিল্পীর ব্যক্তি জীবনের এমন ঘনিষ্ঠ মুহূর্ত প্রকাশ্যে আসা অপমানজনক মনে করছেন তারা।

একজন লিখেছেন, ‘দয়া করে এ ধরনের ব্যক্তিগত ছবি পোস্ট করবেন না।’ আরেকজন লিখেছেন, ‘এ ধরনের ব্যক্তিগত ছবি পোস্ট করা ভীষণ অনুচিত, দয়া করে ডিলিট করুন।’ অধিকাংশ কমেন্টে এই ছবি ডিলিট করার জোর দাবি জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। যদিও পোস্টদাতা ছবিটি এখনো মুছেননি। তা ছাড়া এ নিয়ে কোনোরকম মন্তব্যও করেননি অরিজিৎ।

প্রসঙ্গত, ২০০৫ সালে ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মাধ্যমে নজরে আসেন অরিজিৎ সিং। এরপর কম্পোজার শংকর-এহসান-লয় এবং প্রীতমের সহকারী হিসেবে ছয় বছর কাজ করেন।

২০১১ সালে মার্ডার-টু সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। সূত্র : হিন্দুস্তান টাইম

Related Articles

Back to top button