দৈনিক খবর

সাইমন-বুবলির গায়ে হলুদ, আগামী ২৫ তারিখ বিয়ে!

সাইমন-বুবলীর গায়েহলুদ; আগামী ২৫ তারিখে বিয়ে! এমন শিরোনামে চমকে ওঠার কোন কারণ নেই। এই তারকাদের বাস্তবে বিয়ে না হলেও পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিমউদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫।

সব সময়ই তারকাদের বিয়ে সংসার আর ব্যক্তিজীবন ভক্তদের পুলকিত করে। তাদের চলাফেরা, পোশাক পরিচ্ছেদ থেকে শুরু করে সবকিছুই ফলোআপ করেন তারা। আবার কখনো কখনো নিজের পছন্দের তারকার সঙ্গে নিজেকেও নিয়ে যায় তারকা বনে। এমন ভক্ত অনেক আছে নায়ক সাইমন সাদিক আর বুবলীর। তাদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে লাইফস্টাইল পর্যন্ত ফলো করতে দেখা গেছে অনেককে। সেখানে নিজের পছন্দের তারকাদের বিয়ের খবরে চমকে উঠবারই কথা।

এদিকে, এই পরিচালক মুঠোফোনে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, সাইমন সাদিক আর নায়িকা বুবলীর গায়েহলুদের অনুষ্ঠান করছেন। আগামী ২৫ তারিখে দু’জনের বিয়ে দেবেন। এ ছাড়া বাকি আরো কিছু চমক রাখবেন। তা আপাতত জানাতে চাচ্ছেন না। এমনকি একইভাবে নায়ক রোশনের সঙ্গেও হতে পারে বলে জানান। সেটি দেখার জন্য দর্শকদের অবশ্যই হল এ যেতে হবে।

এই পরিচালক জানায়, কি হবে জানি না। গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দিবার পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান। বাস্তব জীবনে এই দুই তারকারই সংসার আছে। নায়ক সাইমন সাদিকের ঘরে দুই দুটি ছেলে সন্তান থাকলেও বুবলীর ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। নাম ‘বীর’। বাবাও বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সেটিও এরইমধ্যে সবার জানা।

Related Articles

Back to top button