প্রচ্ছদ দৈনিক খবর

মির্জা ফখরুলের কাছে ইকবালের বিষয়ে তথ্য আছে: সেতুমন্ত্রী

3

কুমিল্লার ঘটনায় আটক ইকবালের বিষয়ে বিএনপপি মহাসচিব মির্জা ফখরুলের কাছে তথ্য আছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

ওবায়দুল কাদের বলেছেন, কুমিল্লার ঘটনায় গ্রেফতার ইকবাল হোসেনের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে অনুমান হয় যে, তার কাছে অধিকতর তথ্য রয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকালে সরকারি বাসভবনে ব্রিফিংকালে মির্জা ফখরুলের উদ্দেশ্যে তিনি বলেন, আপনিই তথ্য প্রমাণ দিয়ে বলুন, এ কয়দিন ইকবাল কোথায় ছিল?

তিনি আরও বলেন, ভিডিও ফুটেজে চিহ্নিত হওয়া কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কুরআন শরিফ রাখা ইকবাল হোসেনের গ্রেফতারে যখন সবাই স্বস্তি প্রকাশ করছে তখন বিএনপি মহাসচিব প্রশ্ন তুলেছেন গ্রেফতার হওয়া যুবক এতদিন কোথায় ছিল? আসলে যে কোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব।

প্রতিটি বিষয়ে সন্দেহ করার বিরল প্রজাতির ভাইরাসে বিএনপি আক্রান্ত মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, অবস্থাদৃষ্টে জনমনে প্রশ্ন ও সন্দেহ দেখা দিয়েছে যে, বিএনপির এই অতিপ্রতিক্রিয়া বা

আগবাড়িয়ে কথা বলা তাদের নিজেদের অপরাধ লুকোনোর কৌশল কিনা। বিএনপির দ্বিচারিতা সম্পর্কে দেশের মানুষ ভালো করেই জানে। তারা চোরকে বলে চুরি কর, আর গৃহস্থকে বলে সজাগ থাকো।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!