প্রচ্ছদ দৈনিক খবর

মডেলিং করতে গিয়ে পানা পুকুরে উল্টে পড়লেন যুবতী, ভিডিও ভাইরাল

47

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে পরিচিতি পাওয়া যায় খুব সহজেই। প্রযুক্তি যত উন্নত হয়েছে ততই সুযোগ এসে পৌঁছেছে মানুষের হাতের মুঠোয়। তাই তাকে কাজে লাগাতে মানুষ হাসির বা ভালো দুই রকম পন্থাই অবলম্বন করে। আর তার জন্য আমরা সোশ্যাল মিডিয়ায় যেমন অনেকের প্রতিভার খোঁজ পাই সেকরম অনেক মজার ভিডিও দেখতে পাই।

যা আমাদের জীবনে ক্ষনিকের জন্য হাস্যরসের উপাদান জোগায়। মাঝেমধ্যে এমন ভিডিও ভাইরাল হয় যা দেখলে আমরা অবাক হই। অদ্ভুত অদ্ভুত বিস্ময়কর ভিডিও নিত্য নতুন ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায় যা দেখে অনেক সময়ই তো চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের সম্প্রতি সেরকম একটি অদ্ভুত ঘটনার সাক্ষী রইল নেটিজেনরা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এরকম ভিডিও দেখে তাজ্জব হয়েছেন নেট পাড়া। অনেকের কাছে এটি হাসির খোরাক আবার অনেকের কাছে এটা একটি নিতান্তই দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ড।

এই ধরনের দৃশ্য যেমন হাস্যকর একই সাথে শিহরণ প্রদায়ক। আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌরাত্ম্য বেড়েই চলেছে। প্রত্যেকেই জনপ্রিয়তার পেছনে দৌড়াচ্ছে। পাথরপ্রতিমা কতটা আছে সেটা গুরুত্বপূর্ণ নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে একটি হাস্যকর ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে পুকুরের সরু রাস্তা ধরে হেঁটে চলেছে বিশেষ কায়দায়৷ হাঁটার পর যখন ঘুরতে যাবে তখনই বাঁধলো বিপত্তি। পা পিছলে সে পড়ে গেলো পুকুরের জলে। আর এই ভিডিও দেখেই হেসে লুটোপুটি খাচ্ছেন নেট দুনিয়ার মানুষ।

ভিডিওটি bettymaelabadia’ নামক একটি টিকটক প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। পরে ‘Sao Hkun Mxine’ নামের প্রোফাইল থেকে ফেসবুকে পোস্ট করা হয়েছে। এখনো অবধি ৭ লাখেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি। প্রচুর মানুষ পছন্দও করেছেন। এই ভিডিওটি হাসির ফোয়ারা ছোটাচ্ছে নেট দুনিয়ায়। আসুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

video