দৈনিক খবর

বিয়ের পর বুবলীকে প্রথম যেখানে নিয়ে যান শাকিব

বিয়ের পর বুবলীকে সম্রাট শাহজাহান ও মমতাজের শোবার ঘর দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব খান। আর সেটা আজ সোমবার (২১ নভেম্বর) একটি ছবিটি শেয়ার করে বুবলী নিজেই এই খবর জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘ বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্হিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি এটি আমার।’

এদিকে, ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন নায়িকা বুবলী। তার আগে ছিলেন সংবাদ উপস্থাপিকা। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন ছিল গতকাল ২০ই নভেম্বর। ওই দিনে নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম তার। চার ভাই-বোনের মধ্যে বুবলী তৃতীয়। অর্থনীতিতে অনার্সের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন এই অভিনেত্রী।

ঢালিউড সুপারস্টার শাকিব খান বুবলীর প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সফলতা পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় এই নায়িকার।

জানা যায়, গতকাল জন্মদিনেও সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বুবলী। দিনটি বিশেষ হওয়ার পরেও পরিবারের সঙ্গে সময় না কাটিয়ে শুটিং করেছেন। তবে এ নিয়ে কোনো আফসোস নেই তার। সিনেমার কারণেই তাকে সবাই চিনেছেন, জেনেছেন বলে জন্মদিন উপলক্ষে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এই নায়িকা বুবলী।

বুবলীর জন্মদিনে শাকিব খান শুভেচ্ছা জানিয়েছেন কিনা—প্রশ্নের জবাবে বুবলী বলেন, এখানেই মজার বিষয়। আমার সঙ্গে সম্পর্ক ও বিয়ের এই ক’বছর জন্মদিনে সে সবসময় বলে, সবার আগে আমাকে উইশ করবে। এ কারণে একদিন আগেই সে উইশ করে। এবার সেটাই করেছে। আমি টানা শুটিংয়ে ব্যস্ত। কিন্তু এভাবে আগের দিন উইশ করার কারণ সম্পর্কে জানতে চাইলে বলে, ভুলে যেতে পারি। এ কারণে আগেই উইশ করে ফেললাম। আর স্পেশাল আয়োজন পরে তো হবেই। সে জানে, শুটিং রয়েছে আমার। আমার শুটিংয়ে সমস্যা হবে এমন কোনো কাজ করতে চায় না সে।

বুবলী আরও জানান, জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন। গত সপ্তাহে তাকে এই উপহার দিয়েছেন শাকিব খান। আগে থেকে উপহারটি কি তা জানতেন না নায়িকা। খোলার পরে যখন নাকফুল দেখলেন, তখন চোখে পানি এসেছিল। হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন ‘রংবাজ’ সিনেমার অভিনেত্রী।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা। জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সোশ্যালে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে। গত ৩ অক্টোবর জানান, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। আর তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম ২১ মার্চ ২০২০ সালে। আর সেটা বুবলী নিজেই জানিয়েছেন গণমাধ্যমকে।

Related Articles

Back to top button