দৈনিক খবর

বিয়ের দুই সপ্তাহ না যেতেই নববধূকে নিয়ে বাজারে যাওয়াটাই কাল হলো প্রবাসী স্বামীর

চলতি মাসের গত ১১ নভেম্বর পারিবারিকভাবে সৌদি প্রবাসী সেলিম মিয়ার সঙ্গে বিয়ে হয় সাদিয়া আক্তার নামে এক তরুণীর। কিন্তু বিয়ের দুই সপ্তাহ না যেতেই এরই মধ্যেই প্রেমিকার হাত ধরে নববধূর পালিয়ে যাওয়ার খবরে গত এলাকাজুড়ে চলছে ব্যাপক আলোচনা।

চাঁদপুরের কচুয়ায় স্ত্রী ও তার মালামাল ফেরত পেতে সৌদি প্রবাসী স্বামী সেলিম মিয়া বাদী হয়ে মঙ্গলবার (২২ নভেম্বর) কচুয়া থানায় লিখিত অভিযোগ করেন।

এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকের নাম কাউছার হোসেন। বাদীর লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার বিতারা গ্রামের শহীদ পাঠানের প্রবাসী ছেলে সেলিম মিয়া গত ১১ নভেম্বর একই উপজেলার পদুয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে সাদিয়া আক্তারকে বিয়ে করেন।বিয়ের পর সাদিয়া আক্তারকে স্বামীর বাড়িতে সুখে বসবাস করছেন। রোববার দুপুরে সাদিয়া আক্তার স্বামী সেলিম মিয়ার সঙ্গে সাচারের কলাকোপা পার্কে বেড়াতে যান।

পরে সন্ধ্যায় সেলিম মিয়া পার্শ্ববর্তী সাচার বাজারে রিকশায় করে ফল কিনতে গেলে সাদিয়া আক্তার তার প্রেমিক কাউছার হোসেনকে নিয়ে নিখোঁজ হন। এ সময় সাদিয়া আক্তার সেলিম মিয়ার দেওয়া ১০ হাজার সৌদি রিয়াল, ১টি স্মার্টফোন, নগদ ৩০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিক এ অভিযোগের সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল জানান, ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ এসেছে। আর এ অভিযোগের আলোকে বিষয়টি খুতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছন তিনি।

Related Articles

Back to top button