News mediaদৈনিক খবর

প্রেম ছাড়া জীবন অর্থহীন: পূজা চেরি

হালের আলোচিত নায়িকা পূজা চেরি। আগামী ৭ই অক্টোবর মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

তবে গত কয়েকদিন ধরেই এই নায়িকাকে খুঁজে পাচ্ছেন না গণমাধ্যমর্মীরা। তার মোবাইল ফোন বন্ধ। তার মায়ের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

বলা যেতে পারে সময়ের চাহিদাসম্পন্ন এই নায়িকা ক্যারিয়ারের শুরু থেকেই দেখেশুনে পা ফেলছেন। কিন্তু সম্প্রতি তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ভাসছে চিত্রপুরীতে। আর এ কারণেই তিনি আড়ালে রয়েছেন বলে অনেকে মনে করছেন। যদিও গুঞ্জন ভেঙে অবশেষে প্রকাশ্যে এলেন নায়িকা। তবে সম্প্রতি তিনি গনমাধ্যমে জানান, ‘প্রেম ছাড়া মানুষের জীবন অর্থহীন। তবে কারও সঙ্গেই তার প্রেম নেই এখন।’

এসময় দুর্গা পূজার পরিকল্পনা নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আসলে আমার পূজা শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই, যখন থাইল্যান্ডে একটি ওয়েব ফিল্মের শুটিংয়ে ছিলাম তখন থেকেই।

সেখানে পূজার জন্য অনেক শপিং করেছি। নিজের জন্য সালোয়ার কামিজ, মায়ের জন্য শাড়ি, বাবা-ভাইয়ের জন্য বেশ কতগুলো জামা-কাপড় ও পাঞ্জাবি কিনেছিলাম।

সে কারণেই বলেছি- আগে থেকেই আমার পূজা শুরু হয়ে গেছে।’ পূজার সঙ্গে প্রেমের একটা গভীর সম্পর্ক আছে। এখন কার প্রেমে আছেন এমন প্রশ্নের জবাবে বলেন, আমি তো সবসময় প্রেমের মধ্যে থাকতে পছন্দ করি।

প্রেম ছাড়া মানুষের জীবন তো অর্থহীন। কিন্তু হঠাৎ আমার মনে হয়েছে, প্রেম আসলে কাজের কিছুটা হলেও ক্ষতি করে। তাই সিদ্ধান্ত নিয়েছি প্রথমে কাজ তারপর অন্যকিছু। তাই কারও সঙ্গেই প্রেম নেই এখন।

উল্লেখ্য, সদ্যই গ্রীন কার্ড নিশ্চিত করে যুক্তরাষ্ট্র থেকে ফেরা শাকিব খানের সঙ্গে জুঁটি বেধে দ্বিতীয় সিনেমার শুটিং করতে যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন পূজা চেরি। যুক্তরাষ্ট্রে অবস্থানরত চলচ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। সে

যাত্রায় পূজা যুক্তরাষ্ট্রের ভিসা পাননি। এবার একাধিক সূত্র বলছেন, ‘পূজা চেরি আমেরিকার ভিসা পেয়েছেন।’

সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেবেন শাকিব খান। একই মাসে পূজাও দেশটিতে যেতে পারেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট সুত্রগুলো বলছে।

Related Articles

Back to top button