প্রচ্ছদ দৈনিক খবর

নিজেই জা’মা তু’লে খা’লি পে’ট দে’খালেন ‘সাহসী’ শ্রীলেখা

55

সো,শ্যাল মিডিয়ায় ফের সাহ,সী শ্রী,লেখা মিত্র। জিমে গিয়ে এক্সার,সাইজ ভে,স্ট কি,ছুটা তুলে উ,ন্মুক্ত পেটে হাত দিয়ে ছবি পো,স্ট করলেন অভিনেত্রী। ক্যা,পশনে লিখলেন, ও বলছে যেতে পারি কি,ন্তু কেন যাব। কার উপস্থি,তি ভাবা,চ্ছে অভি,নেত্রীকে? সেই জ,ট খুলেছেন শ্রী,লেখা নিজেই। ক্যাপ,শনের পাশেই পরি,ষ্কার করে লিখেছেন, ও মানে ভুঁড়ি, সব বু,ঝিয়ে দিতে পারব না।

জিমে ঘাম ঝ,রিয়েও মেদ ঝর,ছে না অভি,নেত্রীর! তাই কি তিনি চি,ন্তিত? নাকি অনুরা,গীদের স,ঙ্গে খুনসু,টির মে,জাজে রয়েছেন ট,লিউডের অন্য,তম পরি,ণত অভিনেত্রী,দের ম,ধ্যে অন্য,তম শ্রী,লেখা?

সে কথার উত্তর য,দিও মেলেনি। তবে সময়ের স,ঙ্গে পা,ল্লা দিয়ে অভি,নেত্রীর পো,স্টে বাড়ছে লাইক। মজা করে অভিনেতা মৈ,নাক বন্দ্যোপা,ধ্যায় লি,খেই ফেললেন, থাক যেতে হবে না। পাশা,পাশি অনু,রাগীরাও ক,মেন্ট করে নিজেদের একই অব,স্থার কথা জানা,চ্ছেন অভিনে,ত্রীকে। কেউ লিখছেন মজা করে, আবার কা,রো কথায় মেদ না কমার আ,ফসোসের সুর।

নিজের মতো করে ভাল থাকতে ভালবাসেন শ্রী,লেখা। মানুষের থেকে দূ,রত্ব তৈ,রি করেছেন। কাজের বাইরে বেশির ভাগ সময় কা,টে আদরের পোষ্য,দের স,ঙ্গে। পা,র্টিও করেন না অভি,নেত্রী। নভে,ম্বর মাস জু,ড়ে তিনি ব্য,স্ত থাকবেন ও,য়েব সিরি,জের শু,টিংয়ে। আসছেন পরিচাল,নাতেও।