প্রচ্ছদ Entertainment

নানান গুণে গুণান্বিত নুসরাত ফারিয়া এবার দিলেন নতুন বার্তা

14

বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এতদিন শুধু ঢাকায় সিনেমায় জনপ্রিয় থাকলেও বর্তমানে এপার বাংলা ওপার বাংলা দু’জায়গাতেই সমান জনপ্রিয়। ঢাকায় সিনেমার পাশাপাশি কলকাতার সিনেমাগুলোতে অভিনয়ের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলেছেন দুবাংলাতেই। মন কেড়েছে দর্শকদের সাথে উপহার দিয়েছেন নানান সুপারহিট মুভি। এবার পুরস্কার পেলেন কলকাতা বাংলার ফিল্মস এন্ড ফ্রেন্ডস ডিজিটাল এওয়ার্ড।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি বিভিন্ন গুণে সমৃদ্ধ। গ্ল্যামার, মেধা ও স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি।

৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্ম অ্যান্ড ফ্রেম ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। ওপার বাংলার চলচ্চিত্রে অবদানের জন্য পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। করোনার কারণে পুরস্কার নিতে ভারতে যেতে পারেননি তিনি। আর তাই আয়োজকরা কুরিয়ার করে পুরস্কারটি ঢাকায় অভিনেত্রীর বাড়ির ঠিকানায় পাঠিয়ে দেন।

পুরস্কার পাওয়ার পর ফারিয়া তা সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করেন। ফিল্মস অ্যান্ড ফ্রেম ডিজিটাল অ্যাওয়ার্ড শো-এর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

“ফিল্ম অ্যান্ড ফ্রেম ডিজিটাল অ্যাওয়ার্ডে আমার উপস্থিত থাকার কথা ছিল,” ফারিয়ার বলেন। কিন্তু করোনা ঝুঁকি নিতে চায়নি। অবশেষে ঢাকায় তাদের বাসার ঠিকানা দিয়ে ফোন করে পুরস্কার পাঠান তারা। আমি খুব খুশি. যেকোনো পুরস্কার ভালো কাজের অনুপ্রেরণা দেয়। আরো ভালো করার চেষ্টা করবো।

এর আগে কলকাতায় আরও একটি পুরস্কার পান ফারিয়া। তিনি ‘কিং দ্য ডন’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর জন্য টেলিসাইন পুরস্কার জিতেছেন।

সুদর্শন চেহারার সেইসাথে সুন্দর অভিনয় কেনইবা মন কাড়বেন না দর্শকদের। তবে শুধুই দর্শকদের নয় সাথে যে ফিল্ম ইন্ডাস্ট্রির নজর কাড়ছে সেটা আর বলা বাকি নেই। তাইতো পুরস্কার প্রাপ্তিটাও তারই। এপার বাংলা ওপার বাংলা যেন সমানতালে কাঁপিয়ে চলেছেন এই বাংলাদেশী অভিনেত্রী।