দৈনিক খবর

‘টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হতে পারে’

কিছুদিন পর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারুণ্যভিত্তিক দল নিয়ে আজ রাতেই দেশ ছাড়বে বাংলাদেশ দল। কিছুদিন আগেও অধিনায়ক ছিলেন, এখন টি-টোয়েন্টি দলে নেই। রিয়াদের ফর্ম নিয়ে প্রশ্ন উঠছিল। ফলে বিশ্বকাপের দলে জায়গা পাননি তিনি। তবে বিশ্বকাপে যাওয়া দলকে শুভেচ্ছা জানাতে ভোলেননি মাহমুদউল্লাহ রিয়াদ।

শুধু শুভকামনা নয়। রিয়াদের স্বপ্ন বা আশা এখনো অনেক বড়। বিশ্বকাপে যাওয়া দলকে অভিনন্দন জানিয়ে রিয়াদ বলেন, ‘আমি সবসময় আশা করি আমাদের দল ভালো করবে। আমার শুভকামনা সবসময় থাকবে। আমাদের দল ভালো পারফর্ম করুক। আমরা (খেলোয়াড়রাও) চ্যাম্পিয়ন হতে চাই। কেন না?’

ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দেশের ক্রীড়াঙ্গনে অনেক সুনাম কুড়িয়েছে, পেয়েছে রথী-মহারথীদের ছোঁয়া। হকির ফ্র্যাঞ্চাইজি লিগও জমে উঠবে, মনে করেন রিয়াদ। তিনি বলেন, ‘আমার মনে হয় ভালো হবে। আমরা যে বিপিএল খেলি সেটা খুব ভালো একটা টুর্নামেন্ট। বাংলাদেশের অন্যতম সেরা টুর্নামেন্ট। এখন হকিতেও ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট শুরু হচ্ছে।’

স্কুল জীবনে হকি খেলোয়াড় হওয়ার চেষ্টা করেছিলেন রিয়াদ। কিন্তু শেষ পর্যন্ত তা হতে পারেনি বলেই তিনি আজ ক্রিকেটার! হকি নিয়ে নিজের স্মৃতির কথা বলতে গিয়ে রিয়াদ বলেন, ‘হকি নিয়ে একটা স্মৃতি ছিল ক্লাস সেভেন-এইটে স্কুল টুর্নামেন্ট।

নির্বাচনের জন্য ১-২ দিন গিয়েছিলাম। ঐ ১-২ দিনই হয়ত হকি স্টিক নাড়াচাড়া করা হয়েছে। এটাই হকি নিয়ে আমার স্মৃতি। আলহামদুলিল্লাহ টিকিনি দেখে এখনো ক্রিকেটে আছি।

Related Articles

Back to top button