প্রচ্ছদ জেনে রাখুন

Mia Khalifa এর জীবন নিয়ে ছিনিমিনি খেলছে ISIS

188
Mia Khalifa এর জীবন নিয়ে ছিনিমিনি খেলছে ISIS

Mia Khalifa জীবন নিয়ে ছিনিমিনি খেলছে ISIS। জঙ্গি সংগঠন আইসিস তার দেহ থেকে ধড় আলাদা করে দেওয়ার হুমকি দিয়েছে বলে জানিয়েছেন জনপ্রিয় পর্নস্টার মিয়া খলিফা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় আলোচনায় থাকতে ভালবাসেন জনপ্রিয় পর্নস্টার মিয়া খলিফা। তবে ইদানীং তার রাতের ঘুম উড়ে গিয়েছে এক বিশেষ কারণে। প্রতি রাতে কেবল একই জিনিস ঘুরপাক খাচ্ছে মিয়ার মাথায়, যার কথা সম্প্রতি তিনি জানালেন এক সাক্ষাৎকারে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্যা সানের প্রকাশিত খবর অনুযায়ী, নিজের প্রাণনাশের কথা ভেবেই প্রতি রাতে আতঙ্কিত হয়ে উঠছেন মিয়া। জঙ্গি সংগঠন আইসিস তার দেহ থেকে ধড় আলাদা করে দেওয়ার হুমকি দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

Mia Khalifa এর জীবন নিয়ে ছিনিমিনি খেলছে ISIS

মিয়ার কথায়, ‘সোশ্যাল মিডিয়ায় ফোটোশপ করে আমার দেহ আর ধড় আলাদা অবস্থায় একটি ছবি পাঠায় ওরা। তাতে লেখে যে, আমার পরিণতিও এমনই হবে।’

প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েকবার মৌলবাদীদের রোষের মুখে পড়েছেন মিয়া। তবে বিশ্বের অন্যতম নৃশংস জঙ্গি সংগঠনের থেকে হুমকি পেলেন এই প্রথমবার। তাই স্বাভাবিকভাবেই চিন্তিত তিনি।

কিন্তু মিয়া জানাচ্ছেন, ভয় পেলেও নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করছেন তিনি। প্রতি রাতে ঘুমোতে যাওয়ার আগে মৃত্যুভয় তাকে কুরে খাচ্ছে ঠিকই, তবে চেষ্টা করছেন সেই ভয়টা যাতে তার প্রাত্যহিক জীবনে প্রভাব ফেলতে না পারে।

তিনি জানান, ‘আমি নিজের দুর্বল দিকটা সামনে আনতে পছন্দ করি না। আমার বিশ্বাস কেউই করেন না।

Loading Facebook Comments ...