দৈনিক খবর

ঘোড়ার গাড়িতে চড়িয়ে ফুলের মালায় নিপুণকে বরণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে জায়েদ খান ও নিপুণ আক্তারের দ্বন্দ্বের অবসান হলো অবশেষে। জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে ঘোষণা দেওয়া হাইকোর্টের রায় স্থগিত করেছে আপিল বিভাগ।

একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত। এর ফলে সাধারণ সম্পাদক পদে নিপুণের দায়িত্ব পালনে আর বাধা নেই।

এমন খবরে চলচ্চিত্র শিল্পী সমিতি উৎসবে মেতেছে। সাধারণ সম্পাদক নিপুণকে বরণ করে নিতে শিল্পী সমিতিতে ছুটে আসেন অন্যান্য সদস্যরা। ঢাক ঢোল বাজিয়ে ঘোড়ার গাড়িতে চড়িয়ে নিপুণকে ফুলের মালা গলায় দিয়ে বরণ করে নেন তারা।

এর আগে বিকালে সমিতির সামনে খোলা মাঠে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন, আরমান, জেসমিন, ডি এ তায়েব, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতিরি সভাপতি সোহানুর রহমান সোহানসহ আরও অনেকে।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত নিপুণ বলেন, আনন্দে আমার চোখের পাতা ভিজে যাচ্ছে বারবার। এই রায়, এই জয় শিল্পীদের সবার। আমরা সমিতিকে আরও অনেক ভালো কাজ দিয়ে এগিয়ে নিয়ে যাব। আমি শিল্পীদের জন্য ভালো ভালো কাজ করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার সহযোগিতা চাই যাতে শিল্পীদের জন্য ভালো কিছু করতে পারি।

Related Articles

Back to top button