কাল বিয়ে কাজল আগারওয়ালের, পোস্ট করলেন মেহেদি অনুষ্ঠানের ছবি – দেখুন ফটোগ্যালারী

কাল বিয়ে কাজল আগারওয়ালের, পোস্ট করলেন মেহেদি অনুষ্ঠানের ছবি – দেখুন ফটোগ্যালারী
পড়া যাবে: < 1 minute

নিজের জন্মদিনের দিনই বিয়ের ঘোষণা দেন অভিনেত্রী কাজল। আগামী ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চারহাত এক করতে চলেছেন ৩৫ বছরের অভিনেত্রী। বিয়ের অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত ইন্সটাগ্রামেই জানিয়েছিলেন তিনি।

গত কয়েকমাস ধরেই তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। শেষমেশ ৩০ অক্টোবর মুম্বাইয়ে সেরে ফেলতে চলেছেন বহু প্রতীক্ষিত শুভ অনুষ্ঠানটি।

বৃহস্পতিবার সকালেই মেহেদি অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সিংঘম অভিনেত্রী। ব্যবসায়ী পাত্র গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে ঘোরার আগেই মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন কাজল।

আরও পড়ুন:  ফালুদা

ফ্লোরাল প্রিন্টের ট্র্যাডিশনাল আউটফিটই মেহেদি অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তিনি। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল বেঁধেছেন তিনি।বিয়ের মুডে রয়েছেন কাজল। বিয়ের ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। বুধবারও বাদ দেননি তিনি। ইন্সটগ্রামে ওই দিন হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি প্রকাশ করেছিলেন।
প্রসঙ্গত, গত মাসেই গৌতম কিলুর সঙ্গে এনগেজমেন্ট সারেন কাজল। বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টির মধ্যেই সোশ্যাল মিডিয়া বিয়ের কথা ঘোষণা দেন তিনি। বরাবরই ব্যক্তিগত ব্যাপার নিয়ে মিডিয়ার সামনে প্রকাশ করেন না।

আরও পড়ুন:  হিজড়া জনগোষ্ঠীর জন্য চালু হচ্ছে আলাদা মাদ্রাসা

তবে বিয়ের মতো একটি শুভ অনুষ্ঠান ভক্তদের না জানিয়ে থাকতে পারলেন না। তবে করোনা পরিস্থিতির কথা ভেবেই ওই বিয়ের অনষ্ঠানে উপস্থিত থাকবেন পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা।
২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু। সিংঘম সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন কাজল। পরে নায়ক, স্পেশ্যাল ২৬, রণরঙ্গম, মগধীরার মতো সুপারহিট সিনেমাতেও কাজ করেছেন তিনি। কোমালি সিনেমায় তাকে শেষ দেখা গিয়েছিল।
৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂.মোবাইল app Download Link >>> https://bit.ly/2YsK4MO

Loading…

বাংলা হেলথ কেয়ার /এসপি