প্রচ্ছদ দৈনিক খবর

কাজের জন্য পরিচালকদের কাছে ভিখারির ঘুরেছেন শাহিদ কাপুর

4

ভারতীয় সিনেমা জগতে একাধিক হিট ছবির মালিক অভিনেতা শাহিদ কাপুর। ‘কবির সিং’ মুভি করার পর সবার কাছে গিয়ে ভিখারির মতো ঘুরেছেন বলে জানিয়েছেন তিনি। -খবর নিউজ এইটিন

নিউজ এইটিন এর খবরে বলা হয়, নায়ক শাহিদ কাপুর নিজের অভিনয় দক্ষতা, নাচ ও স্টাইলের জন্য হাজার হাজার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। শেষ তাকে কিয়ারা আদভানির সঙ্গে ‘কবির সিং’ মুভিতে দেখা গিয়েছিল।

কবিরের চরিত্রে ফের একবার বক্স অফিসে ঝড় তুলেছিলেন শাহিদ কাপুর। কোটি কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

কিন্তু সেই ছবি করার পর নাকি চরিত্র পেতে বেশ বেগ পেতে হয়েছে তাকে। নিজের নতুন ছবি ‘জার্সি’র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে পৌঁছে নিজেই এমন বিস্ফোরক দাবি করেছেন শাহিদ কাপুর।

বলিউড লাইফের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, জার্সির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যোগ দিয়ে অভিনেতা বলেছেন, কবির সিং মুক্তির পর, আমি সবার কাছে চরিত্রের জন্য ভিক্ষা চেয়েছি।

ছবিতে ২০০-২৫০ কোটি টাকার ব্যবসা করে, এমন সব মানুষের কাছে আমি গিয়েছি। এই ক্লাবের কোনোদিন সদস্য ছিলাম না, এটা আমার কাছে তাই একেবারেই নতুন ছিল।

ইন্ডাস্ট্রিতে ১৫-১৬ বছর কাটানোর পরও এতো লাভ করেনি আমার ছবি। তাই শেষ পর্যন্ত যখন এটা হলো, আমি বুঝতে পারছিলাম না কোথায় যাবো। এর সবটাই আমার কাছে নতুন ছিল।

সদ্য মুক্তি পেয়েছে শাহিদ কাপুরের ছবি ‘জার্সি’র ট্রেলার। বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি।

এই ছবিতে শাহিদের মেন্টরের ভূমিকায় দেখা যাবে পঙ্কজ কাপুরকে। স্ত্রীর চরিত্রে রয়েছেন ম্রুণাল ঠাকুর। ট্রেলারে ক্রিকেটের গল্প, মাঠ ছাড়ার গল্প, মাঠে ফেরার গল্প দেখানো হয়েছে।

প্রায় ৩ মিনিটের ট্রেলার জুড়ে এক ক্রিকেটারের ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবনের টানাপোড়েন রয়েছে। বড় পর্দায় আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।