দৈনিক খবর

আদালতপাড়ায় জঙ্গিদের ছিনিয়ে নেওয়া নিয়ে ভিন্ন ধরনের তথ্য দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সম্প্রতি আদালতের সামনে থেকে দুই জ”ঙ্গি সদস্যকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় দেশ জুড়ে আলোচনা শুরু হয়েছে। ১৮ থেকে ২০ জন সহযোগী এমন ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে গোয়ান্দা বিভাগের সদস্যরা। এই ঘটনার পর বেশ সক্রিয়ভাবে কাজে নেমেছে গোয়েন্দারা। এদিকে এই ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন তথ্য দিয়েছেন। এবার

এবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জ”ঙ্গিবাদকে শুধু বাংলাদেশে নয় বৈশ্বিক সমস্যা। আদালত ভবনের ঘটনা জ”ঙ্গিদের পূর্বপরিকল্পিত। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী থানা ভবনের উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আত্মগোপনে থাকা জ”ঙ্গিরা তাদের অবস্থান জানাতে দুই জ”ঙ্গিকে ছিনতাই করেছে। তারা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে সেজন্য সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, যারা বন্দুকের নল নিয়ে ক্ষমতায় আসছে, তারা ষ”ড়যন্ত্র করে যাচ্ছে। ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশের নামে বিশৃঙ্খলা হলে, জানমালের ক্ষতির চেষ্টা হলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী এবং জনগণের শক্তিতে শক্তিশালী।

নতুন থানা ভবনের উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান থানা চত্বরে স”/ন্ত্রাস, জ”ঙ্গিবাদ ও নিষিদ্ধ দ্রব্য বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, দেশে জ”ঙ্গিবাদকে কঠোর হস্তে দমন করা হবে। যদি কোনো রাজনৈতিক দলের এই নিষিদ্ধ সংঘটনের সাথে সম্পৃক্ততা থাকে তাহলে কোনো ভাবে ছাড় দেওয়া হবে না। এদিকে বিএনপির সমাবেশ সম্পর্কেও তিনি নানা ধরনের সতর্ক বার্তা দিয়েছেন।

Related Articles

Back to top button