প্রচ্ছদ দৈনিক খবর

আজ থেকে বিমানবন্দর স্টেশনে থামবে না ৭ ট্রেন

8

দেশের উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা ৭টি ট্রেন আজ বুধবার (৬ জুন) থেকে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে থামবে না। ট্রেনগুলো সরাসরি কমলাপুর রেলস্টেশনে চলে যাবে। ঈদযাত্রায় ট্রেনের শিডিউল বিপর্যয় ঠেকাতে এমন উদ্যোগ নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

সংস্থাটি জানায়, মঙ্গলবার (৫ জুলাই) থেকেই ঢাকা বিমানবন্দর স্টেশন থেকে কমলাপুর স্টেশনের টিকিট দেওয়া বন্ধ রয়েছে। বুধবার থেকে ঢাকামুখী ৭টি ট্রেন বিমানবন্দর স্টেশনে যাত্রাবিরতি করবে না। তবে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ট্রেনগুলো বিমানবন্দর স্টেশনে যথারীতি যাত্রাবিরতি করবে।

আজ ৬ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত ঢাকামুখী একতা, দ্রুতযান, পঞ্চগড়, নীলসাগর, কুড়িগ্রাম, লালমনি ও রংপুর এক্সপ্রেস ট্রেন বিমানবন্দর

স্টেশনে যাত্রাবিরতি করবে না। এছাড়া আগামী ৬-১৪ জুলাই পর্যন্ত মিতালি এক্সপ্রেস এবং ৭-১৪ জুলাই পর্যন্ত মৈত্রী এক্সপ্রেস ও বন্ধন এক্সপ্রেস ট্রেন চলাচল করবে না।

উল্লেখ্য, ঈদযাত্রার প্রথম ট্রেন ছেড়ে গেছে আজ। প্রথম দিনের প্রথম ট্রেন ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও সেটি ছাড়ে দেড় ঘণ্টা পর, সকাল ৭টা ৩০ মিনিটে। ট্রেনটি কমলাপুর আসে সকাল ৬টা ২০ মিনিটে।